নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
বীর মুক্তিযোদ্ধাকে গাছে বেঁধে নির্যাতনকারী লোকমানের জামিন: ক্ষোভ প্রকাশ বীর মুক্তিযোদ্ধাদের!

বীর মুক্তিযোদ্ধাকে গাছে বেঁধে নির্যাতনকারী লোকমানের জামিন: ক্ষোভ প্রকাশ বীর মুক্তিযোদ্ধাদের!

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নে বীর মুক্তিযোদ্ধা আহমেদ হোসেনকে গাছে বেঁধে নির্যাতন করার মুলহোতা লোকমানকে জামিন দিয়েছে আদালত। এ বিষয়টি নিশ্চিত করেছেন আইনজীবী এডভোকেট মোঃ হাসান।

বৃহস্পতিবার (৯ মার্চ) সকালে চট্টগ্রাম চীফ জুড়িসিয়ালের নির্বাহী ম্যাজিস্ট্রেট তার জামিন আবেদন মঞ্জুর করেন।

আইনজীবী এডভোকেট মোঃ হাসান আরও বলেন, বীর মুক্তিযোদ্ধাকে নির্যাতনকারী লোকমানের জামিনযোগ্য কোন ধারা নেই। তারপরও কিভাবে জামিন হলো সেটা বোঝতে পারছি না।

তিনি জানান, কোন আসামী প্রথম দিন জামিনের জন্য শুনানি করে তাহলে আবারও তৃতীয় দিন পরে চতুর্থ দিন জামিনের শুনানির সুযোগ থাকে কিন্তু এই আসামির জন্য ১ মার্চ থেকে আজ ৯ মার্চ পর্যন্ত টানা পাঁচ বার স্পেশাল শুনানি করে আজকে বীর মুক্তিযোদ্ধাকে গাছে বেঁধে নির্যাতন করার মুলহোতা এবং ১ নাম্বার আসামি হওয়ার পরও তার জামিন হলো। এই আসামির বিরুদ্ধে অন্য আসামি সাইফুল ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। এরপরও এমন আলোচিত ও চাঞ্চল্যকর ঘটনা তাও আবার জাতির সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধাকে নিয়ে। যাদের ত্যাগ ও অবদানের জন্য আমরা পেয়েছি স্বাধীন দেশ। আজকে তাদের কে নির্যাতন করে পার পেয়ে যায়।

এদিকে বীর মুক্তিযোদ্ধাকে গাছে বেঁধে নির্যাতন করার মুল হোতা জামিন পাওয়ায় চরম হতাশা ও উদ্বেগ প্রকাশ করেছেন বীর মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা।

আবারও নির্যাতনের ভয়ে দুশ্চিন্তায় আছেন বীর মুক্তিযোদ্ধা আহমদ হোসেন ও তার পরিবার।

উল্লখ্য যে, গত ১ মার্চ বুধবার চট্টগ্রাম চীফ জুড়িসিয়ালের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারদিন মোস্তাকিমের আদালতে আর্তসমর্পন করে জামিনের জন্য আবেদন করলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

বাদীপক্ষের আইনজীবী এডভোকেট ইব্রাহীম হোসেন চৌধুরী বাবুল আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com